মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া রেলক্রসিংয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে শরিফুল ইসলাম (২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী আত্মহত্যা করেছেন। 

শনিবার (১৬ অক্টোবর) বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি ঝাঁপ দেন। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলা পাড়া গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াই মাস আগে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি(মতির ভাটা) গ্রামের আইয়ুব খানের মেয়ে আমেনা বেগমের(১৮) বিয়ে হয়। বিয়ের আগে শরিফুল দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত শুক্রবার(১৫ অক্টোবর) সন্ধ্যায় নবদম্পতি আমেনার বাবার বাড়ি বেড়াতে আসেন। শনিবার সকালে বিশেষ কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান শরিফুল। প্র

ত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশের ঘারিন্দা ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাঈমুল ইসলাম জানান, শরিফুল পাশের মসজিদে নামাজ আদায় করে দীর্ঘ সময় রেল লাইনে বসে ছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনটি দেখতে পেয়ে তিনি ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন। এ সময় কাটা পড়ে তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

(এসএম/এসপি/অক্টোবর ১৭, ২০২১)