কেন্দুয়া, (নেত্রকোণা) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক লেখক অধ্যাপক অপু উকিলের আতিথেয়তা শুভেচ্ছা বিনিময় প্রিয়জনদের আড্ডা ও উৎসব আমেজে ভরা ছিল উকিলবাড়ি। শারদীয় দূর্গোৎসব উপলক্ষে কেন্দুয়া আটপাড়া উপজেলার পূজারী, পূজা উদযাপন কমিটিসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে এসেছিলেন তারা।

রবিবার দুপুরে অসীম কুমার উকিল নিজ বাসভবন উকিল বাড়ির প্রিয় প্রাঙ্গণ থেকে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনময় শেষে ঢাকায় চলে যান। অপর দিকে শনিবার বিজয়ার শুভেচ্ছা জানিয়ে উকিল বাড়ির প্রিয় প্রাঙ্গণ থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন অধ্যাপক অপু উকিল।

তৃণমূল নেতাকর্মীদের দাবি যেভাবে বর্তমান এম.পি অসীম কুমার উকিলের বাড়িতে অতিথি আপ্যায়ন, শুভেচ্ছা বিনিময় ও নেতাকর্মীদের সঙ্গে আড্ডায় সময় কাটে অথিতে তারা এসব আড্ডা অতিথি আপ্যায়ন খুব একটা দেখেনি বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। অসীম কুমার উকিল ও অধ্যাপক অপু উকিলের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইঞা ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভ‚ঞার নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। অতীতের যে কোন সময়ের চেয়ে এই ঐক্য দলকে আরো শক্তিশালী করবে বলে তৃণমূল নেতাকর্মীরা দাবি করেন।

(এসবি/এএস/অক্টোবর ১৭, ২০২১)