রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : সোমবার (১৮ অক্টোবর) সকালে কুড়িগ্রামের রাজারহাটে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। 

এ উপলক্ষে শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল ও চারাগাছ রোপন করা হয়েছে। এছাড়া উপজেলা অফিসার্স ক্লাবে শিশুদের নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী অফিসার শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কাঁটেন।

পরে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী, ভাইসচেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু, মহিলা ভাইসচেয়ারম্যান মোছাঃ ইয়াছমিন বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকলিমা বেগম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা যোবায়দুর ইসলাম ও সাংবাদিক ও সাহিত্যিক সরকার অরুন যদু প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও সুশিল সমাজের ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

(পিএস/এসপি/অক্টোবর ১৮, ২০২১)