টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ঘাটাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি খাবার হোটেলের ভিতর ঢুকে যায়। এই ঘটনায় আহত দুইজনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এছাড়া হোটেলটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আজ সোমবার (১৮ অক্টোবর) ভোররাত চারটার সময় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, ট্রাকটি ঢাকা থেকে ময়মনসিংহের দিকে যাওয়ার সময় ঘাটাইল বাসস্ট্যান্ডে আসার পর হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা হোটেল তাজমহলের দেয়াল ভেঙে ভিতরে ঢুকে যায়।এসময় হোটেলের পাশে থাকা ফলের দোকান, চায়ের দোকান ও ফ্লেক্সি লোডের দোকান ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে । ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপার ট্রাকের ভিতর আটকে যায়। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ট্রাকের সামনের অংশ কেটে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঘাটাইল সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

তাজমহল হোটেলের মালিক ইমরান হোসেন জানান, ট্রাকটি হোটেলের দক্ষিণ পার্শের দেয়াল ভেঙে সরাসরি হোটেল ঢুকে যায়। এতে হোটেলের ছাদে ফাটল দেখা দিয়েছে। আর হোটেলে থাকা ফ্রিজ, টেলিভিশন, ফার্নিচার সহ প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

(এসএম/এসপি/অক্টোবর ১৮, ২০২১)