এমডি অভি, নারায়ণগঞ্জ : বন্দর ইউপি ১নং ওয়ার্ডের মেম্বার সাব্বির আহম্মেদ ইমন কে ৪ পঞ্চায়েত কমিটির সমর্থনে নির্বাচনী আলোচনা সভা এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

গতকাল বাদ মাগরিব বন্দর কলাবাগ ঝাউতলা নুপুর কমিউনিটি সেন্টারে সরদার বাড়ীর পঞ্চায়েত কমিটি, বাগে জান্নাত পঞ্চায়েত কমিটি, বন্দর কলাবাগ ঝাউতলা সরদার বাড়ী পঞ্চায়েত কমিটি, বন্দর রেললাইন পঞ্চায়েত কমিটি গুলোর উদ্দোগে এ নির্বাচনী আলোচনা সভা এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বন্দর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার ও আসন্ন নির্বাচনে পুনরায় মেম্বার প্রার্থী সাব্বির আহমেদ ইমন বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান ছোটো বেলা থেকেই আপনাদের চোখের সামনে বড় হয়েছি, সুখে-দুঃখে সব সময় সকলের পাশে থেকেছি। আমি আপনাদের জন্য আজীবন কাজ করে যেতে চাই। আপনারা যদি আমাকে পুনরায় নির্বাচিত করেন আমাদের ০১ নং ওয়ার্ডের বিভিন্ন খাতে উন্নয়নের ধারা অব্যাহত রেখে মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধে প্রশাসনকে সাথে নিয়ে আপনাদের সেবক হয়ে পাশে থাকবো।

তিনি আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা আমাকে পুনরায় চেয়েছেন বিধায় আমি মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করতে নেমেছি, আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আমি আবারও নির্বাচিত হতে পারবো। আমি আশাবাদী আজকে আপনারা আমাকে যেভাবে সমর্থন দিলেন আগামী ১১ তারিখ নির্বাচনে বিজয়ী হয়ে ফুলেরমালা আমরাই পরবো ইনশাআল্লাহ্।

এ-সময় বন্দর কলাবাগ ঝাউতলা সরদার বাড়ী পঞ্চায়েত কমিটি'র সাধারণ সম্পাদক হাজ্বী নাছির উদ্দীনের সভাপতিত্বে ও এডভোকেট সালাহ্উদ্দিন মিলনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বন্দর রেললাইন পঞ্চায়েত কমিটির সভাপতি মোছলেহ উদ্দিন মাস্টার, বন্দর দক্ষিন কলাবাগ পঞ্চায়েত কমিটির যুগ্ন সাধারন সম্পাদক হান্নান মিয়া, বাগে জান্নাত পঞ্চায়েত কমিটির সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এলিন, দক্ষিন কলাবাগ মসজিদের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, বিশিষ্ট সমাজ সেবক সোহেল সরকার, হোসেন মিয়া, ফরিদ হোসেন, বাবু মাস্টার, বোরহানউদ্দিন উদ্দিন, জাকির ভূইয়া, সেলিম খন্দকার, মামুন মাস্টার, সালাহউদ্দিন, আলামিন, মুক্তিযুদ্ধ প্রজন্ম লাগের বন্দর থানা কমিটির সদস্য রাজু আহম্মেদ, বন্দর ইউনিয়ন যুব সংহিতর সাধারন সম্পাদক ফরিদ হোসেন, রফিকুল ইসলাম সেলিম, জুলহাস, সোহেল, মাসুদ রানা, ফয়সাল, জহিরুল ইসলাম জলক, আনিস, রাজু, মনির হোসেন, সুমন,আরিফ, ফয়সাল সিফাত, ইফতি, অলক সহ আরও শত শত এলাকাবাসী।

(ওএস/এসপি/অক্টোবর ২০, ২০২১)