ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ অক্টোবর) বিকেলে এই উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যলয় হতে একটি র‍্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় সেখানে এক সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, যুগ্ন-সাধারণ সম্পাদক মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশীদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা উপজেলা ও পৌর যুবলীগের নেতা-কর্মীরা।

পথসভায় বক্তারা বলেন,হিন্দু-মুসলমানের এই বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ভালোই ছিল।কিন্তু একদল মৌলবাদী দেশটাকে ধ্বংসের চক্রাতে মেতেছে।তারা মূর্তির উপর কোরআন শরীফ রেখে দেশকে অস্থিতিশীল করে তুলছে।যার ফলশ্রুতিতে কুমিল্লা, ফেনী,চট্রগ্রাম, রংপুরে হিন্দুদের বাড়িঘর পুড়িয়ে দেওয়া হয়েছে।বক্তারা বলেন প্রকৃত মুসলমানরা এধরণের ন্যাক্কারজনক কাজ কখনো করতে পারেনা।

বক্তারা আরও বলেন, তাদের এই ঘৃণ্য চক্রান্ত যুবলীগ কখনো সাকসেস হতে দেবেনা।

(এফআর/এসপি/অক্টোবর ২০, ২০২১)