স্টাফ রিপোর্টার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার দুজন ও পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদমর্যাদার পাঁচজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গত মঙ্গলবার (১৯ অক্টোবর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ বদলি করা হয়।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

এর মধ্যে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদে ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক সঞ্জিব কুমার মিত্রকে লালবাগ বিভাগের পিআইতে ও ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক আল মামুন সিকদারকে ট্রাফিক তেজগাঁও বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. কামরুল ইসলামকে ডিএমপির দক্ষিণ বিভাগের পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলামকে ডিএমপির ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নজরুল ইসলামকে ডিএমপির উত্তর বিভাগের পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেন শেখকে ডিএমপির প্রটেকশন বিভাগে ও ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলাম আকবরকে ডিএমপির পূর্ব বিভাগের পিওএমে বদলি করা হয়েছে।

(ওএস/এএস/অক্টোবর ২১, ২০২১)