এমডি অভি, নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ও পুনরায় সংরক্ষিত মেম্বার প্রার্থী নিলুফা আক্তারের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় মুছাপুর মোড়ের মাঠে এই নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় মুছাপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ও পুনরায় সংরক্ষিত মেম্বার প্রার্থী নিলুফা আক্তার বলেন, আমি বিগত পাঁচটি বছর আপনাদের সেবা করেছি, বিপদে আপদে সুখে-দুঃখে যে যখন আমাকে ডেকেছেন তার পাশেই দাড়িয়েছি। আমি আপনাদের জন্য সব সময় চেষ্ঠা করেছি সরকারি যে অনুদান বা পরিসেবা গুলো ছিলো আপনাদের পৌছে দিতে, যে কাজ করে না তার কিন্তু ভুল হয় না, যে কাজ করে তারই কিন্তু ভুল থাকে যদি বিগত পাঁচ বছরে আমার কোনো কাজে আপনারা কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করে দিবেন, সামনে আবারও নির্বাচন চলে এসেছে আপনারা যদি আমাকে সমর্থন করেন, আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো, আমাকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি কথা দিচ্ছি আপনাদের সেবক হয়ে থাকবো ইনশাআল্লাহ্।

উক্ত নির্বাচনী উঠান বৈঠকে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী জালাল উদ্দীনের সভাপতিত্বে এবং মো. বেলাল হোসেন বিল্লালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো. মোশারফ, রবি, আনোয়ার, হাজী রফ, জাব্বার, মরিয়ম আক্তার, নয়ন, রানা, খায়ের সহ আরও শত শত এলাকাবাসী।

(এমও/এসপি/অক্টোবর ২৩, ২০২১)