টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামা-ভাগ্নে।শনিবার সকাল সাড়ে নয়টার দিকে জেলার দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এই ঘটনা ঘটে।নিহত মাসুদ (৩৫) পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে। অপরজন টাঙ্গাইল সদরের খাগজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী (৩৮)। উভয়ে সম্পর্কে মামা-ভাগ্নে। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস।

তিনি জানান, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধীন পানির রিজার্ভ ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে ওই দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। শনিবার সকালে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের একটি দল ঘটনাস্থলে এসে লাশ দুটি উদ্ধার করে। পাথরাইল ইউপি চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন বলেন, নির্মাণাধীন ট্যাঙ্কি পরিষ্কার করতে গিয়ে তাদের মৃত্যু হয়।দেলদুয়ার থানা পুলিশ ও টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ট্যাঙ্কি থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের মাধ্যমে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্যাঙ্কির ভেতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছ। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

(এসএএম/এএস/অক্টোবর ২৩, ২০২১)