হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি  : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ বিপ্লবকে বিজয়ী করার লক্ষ্যে ধারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল রবিবার অপরাহ্নে ধারা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে  ধারা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় গত পাঁচ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তোলে ধরে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ বিপ্লব ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বজলুর রহমান, আব্দুল ওয়াহাব, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক চয়ন সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট সাজ্জাদুল হক সাজ্জাদ, উপজেলা যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ ধারা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তোফায়েল আহমেদ বিপ্লব এর সমর্থক গোষ্টি সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বক্তব্যে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের আজকের এই বর্ধিত সভা। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তোফায়েল আহমেদ বিপ্লবকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

(ওএস/এসপি/অক্টোবর ২৫, ২০২১)