এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় গনি মোল্লা(৬৫) নামের এক বৃদ্ধ কর্তৃক সাত বছরের মক্তব পড়ুয়া ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত গনি মোল্লা পাংশা পৌর শহরের ৫নং ওয়ার্ডের পশ্চিম কুরাপাড়া গ্রামের মৃত. গ্যান্দা মোল্লার ছেলে।

এ ঘটনায় ভিকটিমের মা বলেন, সকাল সাড়ে দশটার দিকে আমার মেয়ে বাড়ির টিউবওয়েল পাড়ে থালা বাটি পরিষ্কার করেছিল। এমন সময় প্রতিবেশি লম্পট গনি মোল্লা আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। আমার মেয়ের চিৎকার শুনে দৌড়ে এসে লম্পট গনি মোল্লাকে হাতে নাতে ধরি। এমন সময় গনি মোল্লা ইট দিয়ে আমার পিঠে সজোরে আঘাত করে পালিয়ে যায়। পরে আমার মেয়েকে চিকিৎসার জন্য পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রামের প্রোগ্রাম অফিসার ইমন আরেফিন বলেন, আমরা জরুরী বিভাগ থেকে চিকিৎসার মধ্যে ধর্ষণ চেষ্টার সত্যতা পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাংশা মডেল থানায় তথ্য প্রেরণ করা হবে।

এ ঘটনায় গনি মোল্লার বাড়ি গেলে তাকে পাওয়া যায়নি, এ সময় তার ছেলে সালাম মোল্লার স্ত্রী মোছা. জাহানারা বেগম (৩৫) সাথে কথা হলে তিনি বলেন, এই ঘটনার পর থেকেই আমার শ্বশুর বাড়ি আসে নাই। আমরা তার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেছি। মুঠোফোনটি বন্ধ রয়েছে।

এ ঘটনায় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. তজুল ইসলাম বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাটি অত্যন্ত ন্যক্কারজনক। আমি হাসপাতালে গিয়ে মেয়েটাকে দেখেছি এবং তাৎক্ষণিক পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসিকে বিষয়টি অবগত করেছি।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(একেএ/এএস/অক্টোবর ২৬, ২০২১)