মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলা সদর আড়পাড়া ডিগ্রী কলেজের বিরুদ্ধে ফেজবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন করেছে আড়পাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর  রহমান। 

তিনি বুধবার উক্ত কলেজ প্রাঙ্গনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, গত ২৩ অক্টোবর আড়পাড়া ডিগ্রী কলেজের একটি শ্রেণী কক্ষে বিনা অনুমতিতে ইউসিসি নামক একটি কসিং সেন্টার ব্যবসায়ীক কার্যক্রম শুরু করেন।

ইউসিসি কর্তৃক চলমান কার্যক্রমে কোন রকম স্বাস্থবিধি মানেনি তারা। আড়পাড়া মহিলা কলেজের ছাত্রীরা অত্র কার্যক্রমে অংশগ্রহণ করবে এই মর্মে ইউসিসি কর্তৃপক্ষ বা আড়পাড়া মহিলা কলেজের অধ্যক্ষ আমাদেরকে জানাননি ।

এছাড়াও ইউসিসি কর্তৃপক্ষ স্বাস্থবিধি উপেক্ষা করে এক এক ব্যঞে ৬/৭ জন করে শিক্ষার্থী বসিয়েছেন। বিষয়টি ইউসিসি কর্তৃপক্ষ ও আড়পাড়া মহিলা কলেজেরে অধ্যক্ষের যোগসাজসে আড়পাড়া ডিগ্রী কলেজ কর্তৃপক্ষের অগচরে তাদের কার্যক্রম প্রচালিত করেছেন। বিসয়টি আমি জানতে পেরে ইউসিসি কার্যক্রম বন্ধ করেদি এবং তাদেরকে অফিস কক্ষে আসার জন্য অনুরোধ করি। এরপর ইউসিসি ও আড়পাড়া মহিলা কলেজ কর্তৃপক্ষ আড়পাড়া ডিগ্রী কলেজ নিয়ে প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরে বিভিন্ন মাধ্যমে তারা মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

আড়পাড়া ড্রিগী কলেজ কর্তৃপক্ষ কোন প্রকার অসৌজন্যমুলক আচারণ ও অনৈতিক কার্যক্রম করেনি। তারা বিভিন্ন প্রচার মাধ্যমে যে হীন উদ্যেশ্যমূলক ও বিভ্রান্তিমূলক প্রচার চালাচ্ছেন, আমরা আড়পাড়া ডিগ্রী কলেজের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

(ডিসি/এসপি/অক্টোবর ২৭, ২০২১)