এমএ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : আসন্ন ১১ ই নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচন ছোটভাকলা ইউনিয়ন বাসীর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনে অংশগ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ছোটভাকলা ইউনিয়ন বাসীর নয়নের মনি ছোটভাকলা ইউনিয়ন বাসীর ভোটে বারবার নির্বাচিত চেয়ারম্যান আমজাদ হোসেন।

বুধবার (২৭ অক্টোবর) গোয়ালন্দ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রতিক বরাদ্দ অনুষ্ঠিত হয়। এ প্রতীক বরাদ্দে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন আমজাদ হোসেন তিনি নৌকা প্রতীকে মনোনীত হয়ে প্রতিক গ্রহণ করেন।

ছোটভাকলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটার বৃন্দ জানান এবার নৌকা প্রতিকে আমজাদ চেয়ারম্যান কে বিপুল ভোটে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

আমজাদ হোসেন চেয়ারম্যান তিনি বলেন, ছোটভাকলা ইউনিয়ন এলাকায় আমি ব্যাপক উন্নয়ন করেছি। অসমাপ্ত উন্নয়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করার সুযোগ করে দিয়েছেন। আমি প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেজন্য ধন্যবাদ জানাই। আমি বিশ্বাস রাখি ছোটভাকলা ইউনিয়ন বাসী এবার বিপুল ভোটে আমাকে বিজয় করবেন। ইউনিয়ন বাসি সবাই নৌকা প্রতীকে ভোট দেবে।

(এইচ/এসপি/অক্টোবর ২৭, ২০২১)