দিলীপ চন্দ, ফরিদপুর : মুজিববর্ষে অনূর্ধ্ব ১৫ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছেন শেখ রাসেল ক্রীড়া চক্র। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে গ্রুপ ম্যাচে তারা প্রতিপক্ষ সালথা উপজেলাকে পরাজিত করে সেমিফাইনালে ওঠে রাসেল ক্রীড়া চক্র।

শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত এই খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল শেখ রাসেল ক্রীড়া চক্র । এ সময় দলের পক্ষে একটি করে গোল করেন সামী ও তরঙ্গ । আর প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকে মাঠ ত্যাগ করে শেখ রাসেল ক্রীড়া চক্র।

খেলা দ্বিতীয়ার্ধে সালথার পক্ষে একটি গোল শোধ করেন রোমান। এরপর শেখ রাসেলের পক্ষে আকাশ একটি গোল করলে ৩-১ গোলে এগিয়ে যায় তার দল। মেসে শেষের দিকে রোমান সালথার পক্ষে পেনাল্টি থেকে একটি গোল শোধ করলে ৩-২ গোলের ব্যবধানে জয়লাভ করে শেখ রাসেল ক্রীড়া চক্র। একই সাথে তারা লাভ করে সেমিফাইনাল খেলার ছাড়পত্র।
খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ সামীর হাতে ট্রফি তুলে দেন, জেলা ক্রীড়া সংস্থার বর্ষিয়ান গ্রাউন্ডসম্যান মোঃ আব্দুর রব। তিনি দীর্ঘ ৪৫ বছর এই প্রতিষ্ঠানে কাজ করেছেন। এজন্যই তাকে সম্মান দিয়েছেন টুর্নামেন্ট কমিটির সভাপতি ও শেখ রাসেল ক্রীড়া সংস্থার সভাপতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবক শামীম হক।

এসময় উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, সহ-সভাপতি সৈয়দ আলী আশরাফ পিয়ার, ক্রীড়া সম্পাদক রিজন মোল্লা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আশুতোষ গুহ, ফরিদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ডাক্তার সালাউদ্দিন আহমেদ দিলীপ প্রমূখ।

গুরুত্বপূর্ণ এ খেলাটি পরিচালনা করেন রেফারি আজাদ হোসেন, মিনার বিশ্বাস, রেজাউল করিম ও জহিরুল ইসলাম জিন্নাহ। প্রতিযোগিতার আগামীকালে গুরুত্বপূর্ণ খেলায় মোকাবেলা করবে চরভদ্রাসন উপজেলা বনাম সদরপুর উপজেলা।

(ডিসি/এসপি/অক্টোবর ২৮, ২০২১)