পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসীন্দা তারেক উদ্দিন নামে এক প্রবাসীর স্ত্রীর কাছে বসতঘর তুলতে চাঁদা দাবির অভিযোগে ৩০ অক্টোবর শনিবার পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওই প্রবাসীর স্ত্রী।

তিনি লিখিত ও মৌখিক অভিযোগে বলেন, প্রায় তিন বছর পূর্বে উল্লেখিত ৩ নং ওয়ার্ডে বসতঘর নির্মাণকরার লক্ষে একখন্ড জমি ক্রয় করেন তিনি। ওই জমি ক্রয় করার পর থেকে প্রতিবেশি সাবেক কাউন্সিলর মুনিরা ইয়াসমিন খুশি ও তার পরিবার দুই লক্ষ টাকা এবং অপর প্রতিবেশি নাসির ও তার পরিবার ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। শাহনাজ পারভিন বলেন উল্লেখিত ব্যক্তিদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় দিন দিন সন্ত্রাসী দিয়ে আমার বসতঘর তুলতে বাঁধা দেওয়াসহ বিভিন্ন ভাবে আমাদেরকে হয়রানি করে আসছেন খুশি গং।

এছাড়াও তারা আমিসহ আমার পরিবারের নামে বিভিন্ন মানহানিকর কথা বলে এবং আমার বাসায় কোন অতিথি আসলেও তাদেরকে অশ্লিল ভাষায় গালামন্দ করাসহ তাদের নামে বাজে মন্তব্য করে।

তিনি বলেন, মুনিরা ইয়াসমিন খুশি আ মার নির্মাণাধীন বসতঘরের পাশে একটি মুরগির ফার্ম করেছে,যার গন্ধে আমিসহ আশে-পাশের লোক বাসকরা অসম্ভব হয়েপড়ছে।

শাহনাজ পারভিন বলেন বর্তমানে উল্লেখিত ব্যক্তিরা আমাকে উক্ত জমি খেকে উৎখাত করার লক্ষে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছে।

তিনি বলেন, তাদের দাবি কৃত চাঁদা না দিলে আমার বিরুদ্ধে অসত্য মামলা দেওয়াসহ বসত বাড়িতে বে-আইনি মালামাল রেখে আমাকে হয়রানি করে উক্ত জমি থেকে উৎখাতকরার অপচেষ্টা করে আসছে। এসময় মুনিরা ইয়াসমিন খুশির ভগ্নিপতি শহিদুল ইসলাম কালামও খুশির নামে ব্যাপক অভিযোগ তোলেন।

এ ব্যাপারে মুনিরা ইয়াসমিন খুশির কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে শাহনাজ পারভিনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলেন।

(এটি/এসপি/অক্টোবর ৩০, ২০২১)