পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা পৌরসভার সাবেক তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনিরা ইয়াসমিন খুশি আজ রবিবার সকাল সাড়ে দশটায় পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

ওই সংবাদ সম্মেলনে মনিরা ইয়াসমিন খুশি বলেন, আমার প্রতিবেশী শাহনাজ পারভীন অসৎ উদ্দেশ্য সাধনের জন্য সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট মানহানিকর তথ্য উপস্থাপনের মাধ্যমে সংবাদ সম্মেলন করে।

আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট । তাই ওই সংবাদ সম্মেলনে বিরুদ্ধে আমি আজকে এই সংবাদ সম্মেলন করছি। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখে প্রকৃত ঘটনা অনুসন্ধান করে সচেতন মহলের মাঝে প্রকাশ করার জন্য তিনি জোর দাবি জানিয়েছেন।

ওই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুকসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ৩০অক্টোবর পাথরঘাটা প্রেসক্লাবে মুনিরা ইয়াসমিন খুশির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন তারি প্রতিবেশী শাহনাজ পারভীন। সম্মেলনে শাহনাজ পারভীন মনিরের খুশির বিরুদ্ধে দুই লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ তোলেন।

জমিজমা সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে পক্ষ প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করলেন। বিষয়টি নিয়ে পাথরঘাটা থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন।

(এটি/এসপি/অক্টোবর ৩১, ২০২১)