মাজহারুল হক লিপু, মাগুরা : অবশেষে মাগুরার জগদলের ৪ খুনের ঘটনার প্রধান আসামীকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। চার খুনের প্রধান আসামি মো: নজরুল ইসলাম (৪৫) কে ঢাকার গাবতলী বাস টার্মিনাল সংলগ্ন মহম্মদিয়া আবাসি হোটেল  থেকে গ্রেপ্তার করেছে ঢাকা গোয়েন্দা পুলিশ। 

সোমবার (০১ নভেম্বর) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত সাথে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে জগদলের চার খুনের ঘটনার প্রধান আসামী নজরুল ইসলাম প্রাথমিক ভাবে এ হত্যাকান্ডের দায় স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।

মাগুরা জেলা পুলিশ সুপার বলেন, মাগুরা জগদল মাঝি পাড়া এলাকায় চার খুনের ঘটনা ছিল পূর্ব পরিকল্পিত। নজরুল ইসলাম ও সবুর মোল্র‌্যার মধ্যে দির্ঘদিন সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে চরম বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গত ১৫ অক্টোবর এক সংঘর্ষে সবুর মোল্লা গ্রুপের তিনজন এবং নজরুল ইসলাম গ্রুপের একজন সহ মোট ৪ জন নিহত হন। ঘটনার তিন দিন পরে ৬৮ জনকে আসামী করে মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
প্রেস ব্রিফিংয়ে হত্যাকাণ্ডের ঘটনার সাথে মোট ১১ জনকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে বলে জেলা পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।

(এম/এসপি/নভেম্বর ০১, ২০২১)