বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ডিবি পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। রবিবার গভীর রাতে সদর উপেজলার সুন্দরঘোনা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

সোমবার সকালে অনৈতক কর্মকাণ্ডের প্রতিবাদে সুন্দরঘোনা এলাকাবাসি পুলিশ সুপার কার্যালয়ে এসে জড়ো হয়। পরে এলাকাবাসি পুলিশ সুপারের সাথে কথা বলে তারা বিচার দাবি করেন ও এলাকায় যাতে আর এধরনের কোন অনৈতিক ঘটনা না ঘটে সে বিষয়ে দাবি জানান।

আটককৃতরা হলো, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বহুল আলোচিত দম্পত্তি আম্মিয়া বেগম (৩৮) ও তার স্বামী আলমগীর হোসেন নেফিজ (৪৫), একই গ্রামের আয়ুব আলীর ছেলে আলামিন (৩৫), পিরোজপুর জেলা সদরের মাসিমপুর এলাকার আব্দুল আজিজ শেখের মেয়ে ফাতেমা আক্তার রেশমা (১৯), নড়াইল জেলার বোয়াখালী গ্রামের আদিল উদ্দিনের মেয়ে মর্জিনা আকতার (২৫) ।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের এসআই আশরাফ আলী জানান, দীর্ঘদিন ধরে আম্বিয়া বেগম অসামাজিক ও অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছে। এর ফলে এলাকার যুব সমাজ ও গ্রামের সামাজিক কর্মকাণ্ডের উপর বিরূপ প্রভাব বিস্তার করছে। এখন এলাকাবাসির দাবির প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

এঘটনায় আটকৃতদের বিরুদ্ধে ১৯৩৩ সালের নীতিহীন ব্যবসা দমন আইনে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


(একে/এএস/সেপ্টেম্বর ১৫, ২০১৪)