মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী (ফরিদপুর) : ফরিদপুরের মধুখালীতে ব্যাসদী নবী সংঘের আয়োজনে  ১২ দলীয় মাহমুদুন নবী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রায় ইউনিয়নের ব্যাসদী  গ্রাম একাদশ এবং কামালদিয়া  ইউনিয়নের শ্রীপুর গ্রাম একাদশ অংশ গ্রহন করে । নির্ধারিত  সময়ে খেলা অমিমাংশিত শেষ হয় । ট্রাইব্রেকারে ২-০ গোলে শ্রীপুর দলকে পরাজিত  করে  ব্যাসদী দল জয়ী হয় ।

গতকাল বুধবার বিকেলে উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয় মাঠে নবী সংঘের আয়োজনে ১২ দলীয় মাহমুদুন নবী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন ও বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট শিক্ষা ও ক্রিড়ানুরাী এবং ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জাহেদুন নবী মনি।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ মোতালেব হোসেন মৃধা, রায়পুর ইউনিয়ন আওয়ামামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাবেক ফরিদপুর আখচাষী কল্যান সংস্থার সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখন রায়পুর ইউনিয়ন আওয়ামামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান হেলাল, ব্যাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জিয়ারউর রহমান জুয়েল, মোঃ আসাদুজ্জামান ফুয়াদ, মোঃ হাকিম শেখ ও মোঃ মাসুদুর রহমান প্রমুখ।

(এম/এসপি/নভেম্বর ০৪, ২০২১)