এম এ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : আসন্ন ১১ ই নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচন ছোটভাকলা ইউনিয়ন বাসীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন।সেই ধারাবাহিকতায় ৬নং ওয়ার্ড বাসীর কাছে নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ।

এজন্য ৬ নং ওয়ার্ডবাসী একত্রিত হয়ে এবার মোঃ রফিকুল ইসলামকে মেম্বার পদে দাঁড় করিয়েছে। মোঃ রফিকুল ইসলাম তিনি ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক।

৬নং ওয়ার্ডবাসী বলেন রফিকের গুণের কথা বলে শেষ করা যাবে না। বিগত করোনাকালীন সময়ে রফিক যেভাবে ৬ নং ওয়ার্ডবাসীর পাশে দাঁড়িয়েছে তা ভোলার নয়।

৬নং ওয়ার্ডের ভোটাররা বলেন আমরা সবাই একজোট রফিক কে দেবো ভোট। এবার রফিক বিপুল ভোটে জয়লাভ করবে। ওয়ার্ডবাসীর অন্তরে অন্তরে তার ভোটের হাওয়া বয়ে চলছে। ৬নং ওয়ার্ডবাসী বেঁধেছে জোট রফিকুল ইসলামের ফুটবল মার্কায় দিবে ভোট ।রফিকুল ইসলাম ভালো ছেলে জয়ের মালা তার হোক।

মোঃ রফিকুল ইসলাম জানান, তিনি ছোটবেলা থেকেই স্বপ্ন দেখেন সাধারণ মানুষের পাশে থেকে কাজ করবেন। সাধারণ মানুষকে ভালোবাসবেন সেই লক্ষ্য বাস্তবায়ন করতে এবার ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হয়েছেন। তিনি বিশ্বাস রাখেন তাঁর ওয়ার্ডবাসী এবার ফুটবল মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করবেন।

(এইচ/এসপি/নভেম্বর ০৪, ২০২১)