কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার এনটিভির স্টাফ করেসপনডেন্ট ফারুক আহমেদ পিনুর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ সোমবার দুপুরে ভেড়ামারা প্রেসক্লাবের পক্ষ থেকে কুষ্টিয়া জেলা প্রশাসক ও ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয় ।

ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটনসহ সর্বস্তরের সাংবাদিকরা পৃথক ২টি স্মারকলিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান এ্যাড. তৌহিদুল ইসলাম আলম, কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা সার্কেল সহকারী পুলিশ সুপার আশিষ বিন হাসান, ভেড়ামারা প্রেস ক্লাবের সহ-সভাপতি আনোয়ার পারভেজ শান্ত, রুহুল আমীন, যুগ্ম সম্পাদক সেলিম মাহমুদ, হেলাল মজুমদার, রাহাত রাজা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান টুটুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ মাহমুদ, নির্বাহী সদস্য ডা. একে এম কাওছার হোসেন, হাজী আনছারুল হক, রফিকুল ইসলাম দীপু খাঁন, তারিকুজ্জামান তারিক, ওয়ালিউল ইসলাম ওলি, আব্দুল আলিম, মনোয়ার হোসেন মারুফ, কামরুল ইসলাম মনা, গৌতম সরকার, এহসানুল হক সুমন, এসএম আবু ওবাইদুল আল মাহাদী, হৃদয় রায়হান, শরিফুল আজম বাবুল ও মহন ইসলাম প্রমূখ।

(কেকে/এএস/সেপ্টেম্বর ১৫, ২০১৪)