মাগুরা প্রতিনিধি : মাগুরা শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে গরু চোরের হাতে সাজ্জাদ লস্কর ওরফে সাদ্দাম (৩৪) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোর রাতে শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে। নিহত সাজ্জাদ পুকুরিয়া গ্রামের মৃত সাহেব লস্করের ছেলে।

নিহতের ভাই সায়েদ লস্কর বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৬-৭জন লোক তাদেও বাড়িতে ঢুকে গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরি করে ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়। এ সময় সাজ্জাদ দেখতে পেয়ে জোরে চিৎকার দিয়ে দুইটি মোটরসাইকে বেশ কয়েকজন সঙ্গে নিয়ে তাদের ট্রাকে ধাওয়া করে। কিছু দূর যাওয়ার পর ট্রাকটি আসবা বরুইচারা এলাকায় পৌছে বালুতে আটকে যায়। এ সময় সাজ্জাদ লস্করের সাথে চোর সদস্যদের হাতাহাতি হয়। এর এক পর্যায়ে চোরেরা তাকে কুপিয়ে হত্যা করে গরুগুলো নিয়ে পালিয়ে যায়। সাজ্জাদ কৃষিকাজের পাশাপাশি বিভিন্ন সময় ধান ও পাট মহিষের গাড়িতে আনা নেওয়ার কাজ করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ঘটনায় মাগুরা শালিখা থানা ওসি তারক বিশ্বাস বলেন,শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে গরু চোরদের সাথে হাতাহাতিতে গরুর মালিক সাজ্জাদ লস্কার নামের যুবককে কুপিয়ে হত্যা করে গরু নিয়ে পালিয়ে গেছে। পরে স্থানীরা পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়ছে। গরু চোরদের আটকের জন্য অভিযান চলছে।

(ডিসি/এসপি/নভেম্বর ০৭, ২০২১)