হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর জে.সি স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির এক ছাত্রকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। মুক্তিপণের টাকা না পেলে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ব্যাপারে অপহৃত ছাত্রের পিতা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
 

অভিযোগ সূত্রে জানা যায়, জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুড়া গ্রামের ধলাই মিয়ার ছেলে জগদীশপুর জে.সি স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র মোজাম্মেল হক শুভ ১২ সেপ্টেম্বর বিকেলে তার মামা জালুয়াবাদ গ্রামের নজরুল ইসলাম বাবুর বিয়েতে যায়। বিয়ে ও বৌ-ভাত অনুষ্ঠানের পর ১৩ সেপ্টেম্বর বিকেলে মামা বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। রাস্তার কোন এক নির্জন স্থান থেকে শুভকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়। ওই রাত প্রায় সোয়া ১টার দিকে শুভ’র মোবাইল থেকে তার বাবার মোবাইল ফোনে কল দিয়ে দুর্বৃত্তরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেয় তারা।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই শুভকে উদ্ধারের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। থানার ওসি আব্দুল বাছেদ বলেন, বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে তাকে উদ্ধারে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চালানো হচ্ছে।

(পিডিএস/এএস/সেপ্টেম্বর ১৫, ২০১৪)