রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : সংবাদ প্রকাশের জন্য থানায় তথ্য নিতে যাওয়ার অপরাধে দৈনিক মানবজমিনের রাজিবপুর প্রতিনিধি আলতাফ হোসেন সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। প্রথমে তার অফিসে ঢুকে ল্যাপটপ ও ক্যামেরা নিয়ে যায় তারা।

পরে মোবাইলে ল্যাপটপ দেয়ার কথা বলে তাকে ডেকে নেয়। রাজিবপুর বাজারের থানা মোড়ে তিনি তাদের দোকানে গেলে কৌশলে তাকে উপরের তলায় নিয়ে দরোজা বন্ধ করে বৈদ্যুতিক তার দিয়ে বেধড়ক পেটায়। একপর্যায়ে মাথায় পিস্তল ঠেকিয়ে বলে এসব ঘটনা পত্রিকায় এলে তোর আর রক্ষে নেই। ঘটনাটি ঘটে সোমবার দুপুর ১টার দিকে।

জানা গেছে, রাজিবপুর থানা ভবন থেকে ১০০ গজ দুরে জনৈক অমেলা বেগমের ঘরবাড়ি ভেঙ্গে দেয় রাজিবপুর আ’লীগের সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, মাসুদ, মুকুল, ফারুক ও সুজন।

বিষয়টি নিয়ে থানায় একটি অভিযোগ দেয় নির্যাতিত ওই পরিবারটি। এ তথ্যটি নেয়ার জন্য সাংবাদিক আলতাফ হোসেন থানায় যান। এ কারণে ওই সাংবাদিকের ল্যাপটপ ও ক্যামেরা নিয়ে যায় কিবরিয়ার লোকজন। এ ল্যাপটপ দেয়ার কথা বলে তাকে আব্দুল্লাহ আল মামুনের দোতলায় নিয়ে মারধর করা হয়। পরে তিনি রৌমারী হাসপাতালে ভর্তি হন।

এ ব্যাপারে গোলাম কিবরিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সব কিছু অস্বীকার করেন। এবং কোন সাংবাদিকের সঙ্গে তার কোন সম্পর্কের অবনতি নেই বলে জানান।

(আরআইএস/এএস/সেপ্টেম্বর ১৫, ২০১৪)