নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থীর তিনটি নির্বাচনী অফিসে রাতের আঁধারে অগ্নিসংযোগ এবং ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার দিনগত  রাতে ইউনিয়নের আমতলীর মোড়, পাহাড়পুর ও চকতারতা মোড়ে এই  আগুন ধরানো ও ভাঙচুরের ঘটনা ঘটে।

নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল লতিফ বকুল বলেন, গভীর রাতে আমার যারা প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আছে তারাই আমার তিনটি নির্বাচনী অফিসে আগুন ধরিয়ে দেয় ও ভাংচুর করেছে। আগুনে তিনটি অফিসের, ব্যানার ও পোস্টার পুড়ে গেছে। এবং অফিসের জানালাগুলো ভাংচুর করা হয়। এই বিষয়ে মৌখিক ভাবে সদর মডেল থানায় ও রিটানিং অফিসারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার নিকট মৌখিক অভিযোগ করেছি এবং লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। তারা ভোটের পরিবেশকে অস্থিতিশীল করতেই এমন ঘটনা ঘটিয়েছে। তাই এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন তিনি।

এ ব্যাপারে রিটানিং অফিসারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল মাহমুদ জানান, আমি মঙ্গলবার সকালে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ বকুলের নিকট থেকে অভিযোগ পেয়েছি। তা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব বলে জানান তিনি।

(বিএস/এসপি/নভেম্বর ০৯, ২০২১)