ঝালকাঠি প্রতিনিধি : ‘দেশে আজ আইনশৃঙ্খলা বলতে কিছুই নেই। পুলিশ মামলা নিচ্ছে না, আদালতও অকার্যকর’ বলে মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

এরশাদ বলেন, সর্বস্তরে দলীয়করণ করা হচ্ছে। এ অবস্থায় সাধারণ মানুষের কোনো নিরাপত্তা নেই। এখন মানুষ গুম ও খুনের শিকার হচ্ছে।

সোমবার দুপুরে ঝালকাঠির শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘জাতীয় পার্টিকে আরেকবার ক্ষমতায় যাওয়ার সুযোগ দিলে সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারবে।

এরশাদ আরো বলেন, ‘বিএনপি ও আওয়ামী লীগ কেউই শান্তিতে ক্ষমতা হস্তান্তর করতে চায় না। একমাত্র জাতীয় পার্টিই কোনো অরাজকতা ছাড়াই ক্ষমতা হস্তান্তর করেছিল।’

তিনি বলেন, ‘জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী ছিল বলে দক্ষিণাঞ্চলের মানুষ সড়ক পথে যাতায়াত করতে পারছে। তাই আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার জন্য জনগণের কাছে অনুরোধ করেন এরশাদ।’

জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইউসুফ আলী মোল্লার সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন-জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া ও প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু।

সম্মেলনে বজলুর রহমানকে জেলা জাতীয় পার্টির সভাপতি ও মাহাবুবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

(ওএস/এটিআর/সেপ্টেম্বর ১৫, ২০১৪)