রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের মারকা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবন্ধী উন্নয়ন ও পুর্নবাসন কর্মসূচি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবন্ধী সমাজের বোঝা নয় সুযোগ পেলে তারাও সম্পদ হয়ে উঠতে পারে এই শ্লোগানকে সামনে রেখে ভাড়াশিমলা ইউনিয়ন প্রতিবন্ধী উন্নয়ন ও পুর্নবাসন কমিটির আয়োজনে শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠানের আহবায়ক আব্দুল অহেদ আলীর সভাপতিত্বে ও গাজী হাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় সংহতি প্রকাশ করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন ও নাজমুল হাসান নাঈম।

বক্তব্য রাখেন সাংবাদিক শেখ আনোয়ার হোসেন, মোঃ আফছার আলী গাজী, আব্দুল কুদ্দুস সাহেব আলী, হাফিজুর রহমান, মোছাঃ আলেয়া খাতুন ও হালিমা খাতুন শিরিনা, ইউনিয়ন প্রতিবন্ধী কমিটির সহ-সভাপতি জাকির হোসেন।

বক্তরা বলেন, অহেদ আলীর উপর একের পর এক ভূমিদস্যুরা হামলা চালিয়ে জমি থেকে উচ্ছেদ করার চেষ্টা করছে। অথচ পুলিশ হামলাকারিদের মিথ্যা মামলা আগে নিয়ে অহেদ ঢালীকে জেলে পাঠাচ্ছে। এটা মেনে নেওয়া হবে না। প্রতিবন্ধীদের সরকারি সুযোগ সুবিধাসহ সকল প্রকার সহযোগিতা যাতে পাওয়া যায় তার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানানো হয়।

(আরকে/এএস/নভেম্বর ১৪, ২০২১)