ওয়াজেদুর রহমান কনক, নীলফামারী : নীলফামারীর নবনির্বাচিত এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে টাকার মালায় সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকেলে সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের কোরানীপাড়া এলাকায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় টাকার এই মালা পড়ানো হয় তাকে। জোড়জুম্মা কোরানীপাড়া ও উত্তরপাড়া এলাকাবাসী এই সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে সংবর্ধিত টানা তৃতীয় দফায় নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ বক্তব্য দেন। স্থানীয় এলাকাবাসী আবু হেনার সভাপতিত্বে এতে আর এক এলাকাবাসী আব্দুল হান্নানও বক্তব্য দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া টাকার মালা পড়ানোর ছবিতে দেখা যায় এক হাজার কয়েকটি এবং এক’শ টাকার কয়েকটি টাকা দিয়ে মালা বানিয়ে গলায় পড়িয়ে দেয়া হয়েছে চেয়ারম্যানের।

জানতে চাইলে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ বলেন, সংবর্ধনা সভার আয়োজন করে এলাকাবাসী। সেখানে বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানানো হয়। এক পর্যায়ে ভালোবেসে টাকার মালা বানিয়ে আমাকে পড়ায় দেয়। এতে প্রায় দশ হাজারের মত টাকা ছিলো।

তবে জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচনের আগের দিন, নির্বাচনের দিন এবং নির্বাচনের পরের দিন হলে আচরণ বিধি ভঙ্গের অপরাধে ব্যবস্থা নেয়ার সুযোগ থাকে কিন্তু সে সময় পেরিয়ে গেছে। টাকার মালা বানিয়ে সেটি পড়ানো ঠিক হয়নি বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, ১১নভেম্বরের নির্বাচনে চশমা প্রতিকে ৬১৩৯ ভোট পেয়ে টানা তৃতীয় বারের মত নির্বাচিত হন আব্দুর রউফ। তার নিকটতম ছিলেন শহিদুল ইসলাম। মোটর সাইকেল প্রতিকে তিনি পান ৫৫৯০ ভোট আর নৌকা প্রতিকে তছলিম উদ্দিন ৪০৭৭ ভোট পেয়ে ছিলেন তৃতীয় অবস্থানে।

(ওকে/এসপি/নভেম্বর ১৪, ২০২১)