এসকে সুলতান, আশুলিয়া : ঢাকার আশুলিয়ার আসন্ন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে সাবেক দুই বারের সফল মেম্বার ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল অরফে মালু মেম্বার উঠান বৈঠক অনুষ্ঠিত। 

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় এলাকাবাসীর উপস্হিতে আনন্দ মূখর পরিবেশের মাধ্যমে নির্বাচনী ঘোষণা করেন তিনি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সফল সভাপতি নরুল আমিন সরকার।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে রেখেছেন সবসময়।

উক্ত অনুষ্ঠানে ৬নং ওয়ার্ডের স্থানীয় সাধারণ ভোটাররা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইয়ারপুরের ৬নং ওয়ার্ডে আমরা তাকে মেম্বার হিসেবে বিজয় ছিনিয়ে আনব ইনশাআল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য রবিউল আলম, আরিফ দেওয়ান, নামজুল মোল্লা, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল মোল্লা, যুগ্ম- সাধারণ সম্পাদক, সেচ্ছাসেবক লীগের আজাহারুল ইসলাম সহ এলাকার সকল পেশাজীবি মানুষ সহ মুরব্বিয়ান উপস্থিত ছিলেন।

(এস/এসপি/নভেম্বর ২৫, ২০২১)