মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলে জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা বুধবার বিকেল সাড়ে ৪টায় সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রেজা টাঙ্গাইল শহরের দেওলার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে।

উল্লেখ্য, গত রোববার রাতে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। হাত, পা, মেরুদন্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে তাকে গুরুতর জখম করা হয়। আহত রেজাউলকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। রেজার পরিবার জানায় , রাতেই লাশ টাঙ্গাইলে আনা হয়েছে। আজ বৃহস্পতিবার দাফন করা হবে। পরবর্তীতে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো ।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান এ ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ মামলা করে নি। তবে হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে । এদিকে রেজাউলের উপর হামলার প্রতিবাদ এবং হামলাকারিদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার বিকালে শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগের উদ্যোগে টাঙ্গাইল শহীদ মিনারে সমাবেশ করে।

(এসএম/এসপি/নভেম্বর ২৫, ২০২১)