মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে এক স্কুল ছাত্রীকে (১৩) অপহরণ করে নিয়ে যাওয়ার  সময় হৃদয় মিয়া  (১৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় ছাত্রীটিকেও উদ্ধার করা হয়।

রবিবার বিকালে ভাই ভাই মার্কেটের সামনে থেকে বকাটে এ যুবককে আটক করে পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের আরগিলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকালে মেয়েটিকে বাড়ির সামনে থেকে পুসলিয়ে হোন্ডার যোগে নিয়ে যাওয়ার সময় মা চিৎকার করছে এবং হোন্ডারের পেছনে ছুটতে থাকলেও টেনে হিছরে নিয়ে যাচ্ছিল। বিষয়টি পথছাড়িরা ও পুলিশ জানতে পেরে ১৫/২০টি হোন্ডার অপহরণকারীর পিছু নেয়। এক পর্যায়ে জাহাঙ্গীরপুর সেন্টারে ভাই ভাই সুপার মার্কেটে তাকে ধরে পেলে পুলিশে সোর্পদ করে।

ভিকটিমের মা জানান, আমার ছোট মেয়েটিকে কে বা কারা হোন্ডার দিয়ে নিয়ে যাচ্ছিল। আমি হোন্ডারটি ধরে ফেলি। আমাকে পেলে মেয়েটিকে নিয়ে যাচ্ছিল। আমি পেছন দিক দিয়ে ছুটছি। এলাকাবাসী ও পুলিশ আমার মেয়েকে উদ্ধার করেছে। আমি তার শাস্তি চাই।

ওসি মোহাম্মদ ফেরদৌস আলম জানান, স্কুল ছাত্রী মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী যুবককে আটক করেছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

(এম/এসপি/নভেম্বর ২৮, ২০২১)