বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যেসব পোশাকে পরে দর্শকের সামনে হাজির হয়েছেন সেগুলোর কিছু বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে পোশাক বিক্রির কথা জানান স্বস্তিকা।

‘চারপেয়ে আছে চেয়ে’ শিরোনামে একটি ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘হ্যাপি ভৌ ভৌ টু মি...ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধে হলো অনেক কিছু ছেড়ে দেয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায়…আবদার।

এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে…আরও অনেক কিছু।’

অভিনেত্রী জানান, দেশের যেসব এনজিও কুকুর নিয়ে কাজ করে তাদের সঙ্গে কাজ করার চেষ্টা করছেন তিনি। ডিসেম্বরের প্রথম দিন থেকেই সেসব পোশাক বিক্রি শুরু হবে।

করোনার সময়েও দেখা গেছে সমাজসেবী স্বস্তিকার তৎপরতো। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বার্তা দেয়াসহ অসুস্থদের জন্য চিকিৎসক, অ্যাম্বুলেন্স ও ওষুধের ব্যবস্থা করেছিলেন ‘জাতিস্মর’র নায়িকা।

(ওএস/এসপি/ডিসেম্বর ০১, ২০২১)