মাদারীপুর প্রতিনিধি : “স্বেচ্ছাসেবায় ব্রত হই মানুষের কল্যানে” এই শ্লোগণকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যায় শকুনি লেকের উত্তরপাড় শহীদ কানন চত্ত্বরে হয়ে গেলো মাদারীপুর জেলার বিভিন্ন সেচ্ছাসেবী ও মানবিক সংগঠনের মিলন মেলা। এই মিলন মেলা মাদারীপুর জেলার স্বনামধন্য ১৯টি সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৫০ জন স্বেচ্ছাসেবক প্রতিনিধি অংশগ্রহণ করেন। 

পাকদি নবীন যুব সংঘ, নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর, নকশি কাথা, মানবিক রক্ত ব্যাংক, স্বপ্নের সবুজ বাংলাদেশ, অদম্য মাদারীপুর, দৈনিক ব্যাতিক্রম, পাশে আছি মাদারীপুর, রক্তদানে বৃহত্তম ফরিদপুর, ধ্রবতারা পরিবার, মানবকল্যাণ সংগঠন, দুরন্ত মাদারীপুর, বিডি ক্লিন মাদারীপুর, তারুন্যের প্রভাত, মাদারীপুর ক্রিকেট ক্লিনিক, প্রতিক্ষণ ব্লাড রির্জাভেশন অফ বাংলাদেশ, খোয়াজপুর উন্নয়ন ও সেবা সংস্থা, বাঁধন সেচ্ছাসেবী আড্ডায় অংশগ্রহণ করেন এবং তাদের মতামত তুলে ধরেন।

সকল সংগঠন অংশগ্রহণ করে তুলে ধরেন তাদের সংগঠনের নাম, সদস্য সংখ্যা, কাজ, স্থানীয় ভাবে সংগঠন আরো কি কি কাজ করা যায়সহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়। এই স্বেচ্ছাসেবী আড্ডার আহবানে ছিলো নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর ও দৈনিক ব্যাতিক্রম।

(এএস/এসপি/ডিসেম্বর ০৪, ২০২১)