গাইবান্ধা প্রতিনিধি : দক্ষিণ - পূর্ব এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধুর আর্দশের যুব সেনাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিব বাহিনীর প্রধান বিশিষ্ট কলামিস্ট ও লেখক শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্ম বার্ষিকী পালিত হয়।

সারাদেশের ন্যায় আজ শনিবার বিকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা যুবলীগের আয়োজনে পিয়ারী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে জন্মদিন পালনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক রাসেল মাহমুদ তাপসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

এসময় তিনি বলেন, বীরমুক্তিযোদ্ধা মুজিব বাহিনী প্রধান শহীদ শেখ ফজলুল হক মনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের পরীক্ষিত সিপাহসালার ছিলেন। তিনি নিজের জীবনের বিনিময়ে আদর্শের প্রমাণ রেখে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি আরো বলেন, আওয়ামী যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের আদর্শিকতায় পরিপূর্ণ হতে হবে। আগামী ২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় গণজোয়ার তুলে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ভিশন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এসময় উপজেলা যুবলীগের সহ সভাপতি রেজাউল করিম লালু,আবু মুসা সুমন, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আশরাফুল ইসলাম তিতাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া,সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক আহম্মেদ শাওন, মুশফিকুর রহমান রাজীব, সহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপস্থিত সকলকে নিয়ে জন্মদিনের কেক কাটেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি।

(এস/এসপি/ডিসেম্বর ০৪, ২০২১)