আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) : ফরিদপুরের সালথায় আমেনা-রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন আমেনা-রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ ইদ্রিস আলী মোল্যা।

উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে রবিবার সকাল ১১টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর হোগলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, আমেনা-রশিদ ফাউন্ডেশনের উপদেষ্টা মোসাঃ জোবাইদা ইদ্রিস, সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, সালথা থানার এস আই মারুফ হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাদপুর হোগলাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা রায়, সহকারী শিক্ষক মোঃ আবু রাসেল, মোঃ বেলাল হোসেন সহ শিক্ষার্থী বৃন্দ। এসময় ২০৫ জন শিক্ষার্থীর মাঝে ব্যাগ, কলম, খাতাসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যা বলেন, আমি আমার আয়ের একটা অংশ গরীব দুঃখী মানুষের জন্য ব্যায় করতে চাই। তারই ধারাবাহিকতায় আমার ফাউন্ডেশনের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হলো। আমি আশা রাখি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারবো।

(এএনএইচ/এএস/ডিসেম্বর ০৫, ২০২১)