অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : মেহেরপুরের গাংনীতে ৫ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী মোখলেছুর রহমান লাল্টু (৪০) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ শরিফুল আহসান প্রেস বিফ্রিং’এ জানান, রবিবার রাতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার সীমান্তবর্তী এলাকার বড়বলদিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি বাঙ্গালপাড়া গ্রামের সাইনুদ্দিনের ছেলে।

শরিফুল আরও জানান, মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ৫ বছরের শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী চুয়াডাঙ্গার বড়বলদিয়া গ্রামে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে লাল্টুকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারের তাকে গাংনী থানায় সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর সাহারবাটি গ্রামের বাঙ্গালপাড়ায় ব্র্যাক স্কুলের নার্সারী পড়ুয়া ৫ বছরের এক কন্যা শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করে লাল্টু। এ ঘটনা পরিবারের লোকজন জানতে পারলে নির্যাতিতার মা বাদী হয়ে লাল্টুকে আসামী করে গাংনী থানায় একটি মামলা দায়ের করে। এরপর থেকেই পলাতক ছিল লাল্টু।

(একে/এসপি/ডিসেম্বর ০৬, ২০২১)