মদন (নেত্রকোনা) প্রতিনিধি : পঞ্চমধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ নিতে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান থেকে ইউপি চেয়ারম্যান হতে পদত্যাগ করেছেন মোঃ তোফায়েল আহমেদ। মঙ্গলবার দুপুরে তিনি  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ এর  মাধ্যমে জেলা প্রশাসক বরাবর পদত্যাগপত্র জমা  দেন।  তিনি উপজেলা তাঁতী লীগের সভাপতি ও জেলা কৃষক লীগের সদস্য। নৌকা মার্কা প্রতীকও চেয়ে ছিলেন তিনি।   

তোফায়েল আহমেদ বলেন,মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের দোরগোড়ায় যেভাবে সহযোগিতা করেন উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে তা করা সম্ভব নয়। তাই আমি ভাইস চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছি এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমি আশাবাদী এবার আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করব।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ পদত্যাগপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করবেন বলে কারণ দেখিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ পদ থেকে অব্যহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। আমরা পদত্যাগ পত্রটি জেলা প্রশাসক বরাবর প্রেরণ করেছি। এখন পরবর্তী পদক্ষেপের জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট পঠিয়ে দেয়া হবে।

(এম/এসপি/ডিসেম্বর ০৭, ২০২১)