এম এ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে ধাওয়া করে আটক করেছে জনতা। এসময় অপর আরেক সদস্য পালিয়ে যায়।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১.৩০ মিনিটের সময় গোয়ালন্দ উপজেলা কৃষি অধিদপ্তরের অফিসের সামনে এ ঘটনা ঘটে। জনতার হাতে আটক চোর ফরিদপুর কোতোয়ালি থানার আলিপুর গ্রামের সামছুর ছেলে রাসেল।

জানা গেছে, দুপুরে কৃষি অধিদপ্তরের কার্যালয়ের বারান্দায় রাখা একটি ডিসকভার মোটরসাইকেল তালা ভেঙ্গে নিয়ে যাচ্ছিলেন রাসেল। এসময় কয়েকজন তাকে দেখে ধাওয়া দিলে মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যেতে চায় রাসেল। তাকে ধাওয়া করে ওয়ে স্কেল ব্রিজের সামনে থেকে আটক করে জনতা। পরে পুলিশে খবর দিলে গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীম এসে থানায় নিয়ে যায়।

চোর রাসেল তার স্বীকারোক্তিতে জানান, তার সাথে একই এলাকার ইমরাস নামে আরো একজন ছিলো। ইমরাস দুইদিন আগেই এই মোটরসাইকেল টি টার্গেট করে। মঙ্গলবার দুপুরে অফিসের সবাই খেতে যাওয়ার সময়টা কাজে লাগায় ইমরাস। ইমরাসই তালা ভেঙ্গে দেয় এবং আমি (রাসেল) গাড়িটি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করি। এসময় অফিসের বারান্দা দিয়ে নামার সময় কয়েকজন দেখে ধাওয়া দেয়।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাসেলকে জনগন ধাওয়া করে আটক করে। এসময় তার সহযোগি ইমরাস পালিয়ে যায়। তাকে পুলিশ হেফাজতে এনে থানায় নিয়ে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।

(এইচ/এসপি/ডিসেম্বর ০৭, ২০২১)