শাহ্ আলম শাহী, দিনাজপুর : চ্যানেল আই দেশের উন্নয়ন বাস্তবায়নে নিরব ভাবে কাজ করে যাচ্ছে। মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে চ্যানেল আই। এক কথায় বলতে হয়, মূলতঃ মা, মাটি ও মানুষের পক্ষে কাজ করছে চ্যানেল আই। চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের যারা এই অনুষ্ঠানের আয়োজন করেছেন,তাদের আন্তরিক কৃতজ্ঞতা জানাতে হয়। পাশাপাশি অনুরোধ জানাতে হয়,এই মহতি উদ্যোগ অব্যাহত রেখে সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে থাকবে এই প্রতিষ্ঠান।সেই সাথে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তি যাদের স্বক্ষমতা আছে তারা যেনো এইসব কর্মকান্ডে এগিয়ে আসেন। 

চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপী কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম এবং পিপিএম (বার) এ কথা বলেছেন।

দিনাজপুরের ঐতিহ্যবাহী চাউলিয়াপট্রি-পাহাড়পুর মিলনালয় সমিতি,দিগন্ত শিল্পী গোষ্ঠী ও হামিদুর রহমান পাঠাগার চত্বরে বুধবার সকালে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সিনিয়র সহ-সভাপতি এস.এম.খালেকুজ্জামান রাজু’র সভাপতিত্বে এবং চ্যানেল আই’য়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোর্তুজা আল মঈদ, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, দিনাজপুর প্রেসক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন ও ২নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফ হোসেন বাবু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের যুগ্ম-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, কর্মকর্তা হাসান চৌধুরী, করীর মাষ্টার, মাহবুব, মো.আজাহার আলী, সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক বাবু আহদে বাব্বা, দিনাজপুর লেখক পরিষদের কোষাধ্যক্ষ মামুনুর রহমান জুয়েল, চিত্রকর ওবায়দুর রহমান, সংগীত শিল্পী আব্দুর রাজ্জাক,বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের জেলা সভাপতি জোসনা বেগম মৌসুমী, চিকিৎসক ডাক্তার সেলিম রেজা, চ্যানেল আই’য়ের স্টাফ ক্যামেরা পার্সন আরমান হোসেন বরকত সহ অন্যরা।

চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপী কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে আড়াই শতাধিক কম্বর বিতরণ করা হয়।
প্রসঙ্গতঃ হিমালয়ের পাদদেশে অবস্থিত দিনাজপুর জেলায় প্রতিবছর জেঁকে বসে এই আগাম শীত। তাই, শীত নিরাবণে চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে প্রতিবছর অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে বিতরণ করা হয় কম্বল। তারই ফলশ্রুতিতে এই আয়োজন।

(এস/এসপি/ডিসেম্বর ০৮, ২০২১)