শাহ্ আলম শাহী, দিনাজপুর : বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাসুস্ জুই বলেছেন, ‘দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নিরব ভাবে কাজ করে যাচ্ছে,চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্য সেবা কেন্দ্র।মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে এই প্রতিষ্ঠান। এ কারণে চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্য সেবা কেন্দ্রকে কৃতজ্ঞতা জানাতে হয়। পাশাপাশি এই মহতি উদ্যোগ অব্যাহত রেখে সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদের আহবান জানাতে হয়।’

চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপী কম্বল বিতরণের ৫ম দিনে আজ সোমবার সকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ্যাডভোকেট জাকিয়া তাবাসুস্ জুই এমপি এসব কথা বলেন।

দিনাজপুরের বিরল উপজেলার কাঞ্চন ঘাটস্থ জীবন মহল অডিটোরিয়ামে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উপদেষ্টা ড.আনোয়ার চৌধূরী জীবনের সভাপত্বিত্বে ও চ্যানেল আই’য়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন,বিরল উপজেলার চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু ও বিরল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার।

প্রসঙ্গতঃ হিমালয়ের পাদদেশে অবস্থিত দিনাজপুর জেলায় প্রতিবছর জেঁকে বসে এই আগাম শীত। চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে সপ্তাহব্যাপী কম্বল বিতরণ চলছে। ৫ম দিনে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়। পেয়ে সন্তোষ প্রকাশ করেন শীতবস্ত্র প্রাপ্তকরা।

(এস/এসপি/ডিসেম্বর ১৩, ২০২১)