নাটোর প্রতিনিধি : নাটোরে নুপুর খাতুন নামে এক স্কুল ছাত্রীকে অপহরণের আড়াই মাস পর বুধবার দিবাগত রাতে জংলি গ্রাম থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানান, গত ১৫ ফেব্রয়ারি নাটোর সদর উপজেলার বিরাহিমপুর গ্রামের ভ্যান চালক নুরশেদ আলীর মেয়ে বুড়ির বটতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নুপুর খাতুনকে জোরপুর্বক অপহরণ করে ১০/১২ জনের একদল যুবক। এসময় বাধা দিলে নুপুরের বাবা-মাকে বেধড়ক পিটিয়ে আহত করে অপহরণ চক্রের সদস্যরা। এরপর খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।
নুপুরের মা জানান, অপহরণের দিন বিকালে জংলি গ্রামের আব্দুল আজিজের ছেলে রিপনসহ ১০/১২জন যুবক তার বাড়িতে আসে। এসময় নুপুর স্কুলে ছিল। কিছুক্ষণপর নুপুর স্কুল থেকে বাড়িতে আসা মাত্রই তারা তাকে জোর করে তুলে নিয়ে যায়। ঘটনাটি পুলিশকে জানানোর পর পুলিশ অনুসন্ধান শুরু করে।
এদিকে গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর থানার পুলিশ জংলি গ্রামে অভিযান চালিয়ে আব্দুল আজিজের বাড়ি থেকে নুপুর খাতুনকে উদ্ধার করে। পরে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর থানার ওসি আসলাম উদ্দিন জানান, পুলিশের উপস্থিতি আগেই টের পেয়ে অপহরণকারীরা নুপুরকে ফেলে চলে যায়। তাই কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
(এমআর/এলএস/এএস/এপ্রিল ২৪, ২০১৪)