লোহাগড়া প্রতিনিধি : মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নড়াইলের লোহাগড়া উপজেলা বিএনপির উদ্যোগে আয়েজিত বিজয় দিবসের র‌্যালি শেষে সমাবেশ থেকে বিএনপির তিন নেতাকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটক নেতারা হলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু হায়াত সাবু (৫২), শালনগর ইউনিয়র বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব উজ্জল কাজী (৪০) ও বিএপি নেতা রফিকুল ইসলাম (৩৮)।

উপজেলা বিএনপির সিনিয়র সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম সাংবাদিকদের জানান, বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার ১০ টার দিকে লোহাগড়া উপজেলা বিএনপি ও পৌর বিএনপিসহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে একটি বিজয় র‌্যালি লক্ষীপাশা চৌরাস্তা থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে লক্ষীপাশা চৌরাস্তা এলাকায় সমাবেশ চলাকালে সেখানে পুলিশ উপস্থিত হয়ে তিনজন বিএনপি নেতাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশি গ্রেফতার এড়াতে সমাবেশটি পন্ড হয়ে যায়।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন,শান্তি ভঙ্গের অভিযোগে ওই তিনজন বিএনপি নেতাকে ১৫১ ধারায় আটক করে বৃহস্পতিবার দুপুরেই আদালতে পাঠানো হয়েছে।

(আরএম/এসপি/ডিসেম্বর ১৬, ২০২১)