নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে একদিনে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের নয়াবাজার বিশ্ব রোড মোড়ে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সানোয়ারুল ইসলাম (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই ইউনিয়নের দাদুয়া পশ্চিম পাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। 

স্থানীয়রা জানায়, বিশ্বরোড পার হওয়ার সময় সানোয়ারুলকে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুখি একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর আধাঘন্টা পর সকাল ৯টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় অটোভ্যানে থাকা সাব্বির হোসেন (১০) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে।

স্থানীয়রা জানায়, শিশু সাব্বির হোসেন তার নানা বাড়ি হতে ভ্যান যোগে নিজ বাড়ি রায়পুরে যাচ্ছিল। নওপাড়া মাঠ পাড়া পৌঁছালে পিছন দিক থেকে একটি মোটরসাইকেল অটোভ্যানকে ধাক্কা দিলে ভ্যান থেকে শিশু টিছিটকে রাস্তায় আছড়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ওই মোটরসাইকেল চালক নওপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ফাহাদ হোসেন।

সর্বশেষ দুপুর সাড়ে ১২টার দিকে ধারাবারিষা ইউনিয়নের হাজিরমোড় নামক স্থানে অটোভ্যান চালক আব্দুর রহমান ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। নিহত আব্দুর রহমান ওই এলাকার পাটপাড়া গ্রামের ফজু মোল্লার ছেলে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন দুর্ঘটনায় মৃত্যুর সংবাদের সত্যতা স্বীকার করে জানান, এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

(এডিকে/এসপি/ডিসেম্বর ১৬, ২০২১)