লোহাগড়া প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ও নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের দুজন ‘বিদ্রোহী’ প্রার্থী।

শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এবং একই দিন বিকাল ৩ টায় নোয়াগ্রাম ইউপির এলজেএস ইনস্টিটিউশন বিদ্যালয় মাঠে পৃথক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জয়পুর ইউনিয়নের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী আনারস প্রতিকের আখতার হোসেন ও নোয়াগ্রাম ইউনিয়নের ঘোড়া প্রতিকের প্রার্থী কবিরুল হক লাবু। এ সময় তারা দলের প্রতি আস্থা ও সম্মান রেখে জয়পুর ইউপিতে আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাইফুল ইসলাম সুমন ও নোয়াগ্রাম ইউপিতে মুন্সী জোসেফ হোসেনকে ভোট দেওয়ার জন্য সমর্থকসহ এলাকাবাসীর প্রতি আহ্বান জানান এবং একই সাথে উপজেলা আ’লীগ থেকে তাদের বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া উপজেলা আ’লীগের সহ সভাপতি ফয়জুল হক রোম, নড়াইল জেলা আ’লীগের সহ সভাপতি আজাদ রহমান, পৌর আ’লীগের সভাপতি কাজী বনি আমিনসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর লোহাগড়া উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

(আরএম/এসপি/ডিসেম্বর ১৮, ২০২১)