ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : বাঘ ইকো গাড়ি কোম্পানি কর্তৃক হাইকোর্টে ব্যাটারী চালিত ইজিবাইক বন্ধের রিট করার প্রেক্ষিতে কোর্ট কর্তৃক নিষেধাজ্ঞা জারি করায় ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক মালিক সংগ্রাম কমিটি সিরাজগঞ্জের উদ্যোগে - হাইকোর্টের অন্তবর্তীকালিন আদেশ পুনর্বিবেচনার অনুরোধ জানিয়ে শনিবার সকাল ১০টায় সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে হাজার হাজার ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক মালিকদের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

সিরাজগঞ্জের ব্যাটারী চালিত ইজিবাইক শ্রমিক মালিক সংগ্রাম কমিটির আহ্বায়ক নব কুমার কর্মকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, সদস্য সচিব আব্দুল করিম, যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ, সংহতি জানিয়ে বক্তব্য রাখেন স্কুল শিক্ষক সঞ্জয় গৌড়, শ্রমিক নেতা ইসমাইল হোসেন, আসাদুল শেখ, শ্রমিক নেতা রুবেল আহমেদ বাসদ নেতা পলাশ কুমার ঘোষ প্রমূখ ।

বক্তাগন বলেন, ইজিবাইক বন্ধ নয় আধুনিকায়ন করে লাইসেন্স প্রদান ও রুট পারমিট দিতে হবে। আর যদি বন্ধ করতেই হয় তাহলে ৪৫ লক্ষ শ্রমিকে দুই লক্ষ টাকা করে ক্ষতিপূরণ এবং প্রত্যেকের হাতে একটি করে চাকুরীর নিয়োগ পত্র দিতে হবে। তা নাহলে আগামী দিনে বিহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে নেতৃবৃন্দ ঘোষনা দেন।

(আই/এসপি/ডিসেম্বর ২৫, ২০২১)