লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড কেন্দ্রের পাশ্ববর্তী নৌকা প্রার্থী এমরান হোসেন নান্নুর নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ ডিসেম্বর) ১১টার দিকে এ ঘটনায় সংবাদ সম্মেলন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামের (আনারস) বিরুদ্ধে নৌকার প্রার্থী অভিযোগ করেছে। নান্নু ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

সংবাদ সম্মেলনে এমরান হোসেন নান্নু বলেন, নজরুল টাকা দিয়ে এলাকায় প্রচুর অবৈধ অস্ত্র ঢুকিয়েছে। ভোটকেন্দ্রে হামলা চালিয়ে দখলে নেওয়ার পাঁয়তারা করা হচ্ছে। তারা ওয়াকিটকি ব্যবহার করে প্রশাসনিক লোক হিসেবে ভোটারদের প্রতাড়িত করার পাঁয়তারা। ভোট কেন্দ্রে না যেতে আমার নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। আমার নির্বাচনী কার্যালয় রাতের অন্ধকারে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। আমি এসব ঘটনায় রিটার্নিং কর্মকর্তা ও অবৈধ অস্ত্রের ব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করবো।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। নৌকার অফিসের তাদের কর্মীরাই আগুন লাগিয়েছে। এখন আমার বিরুদ্ধে অভিযোগ এনে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, দু’পক্ষই আমাকে ফোনে বিষয়টি জানিয়েছে। বাড়ি ভাঙচুরের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নৌকার প্রার্থী সকালে বিষয়টি জানায়। তবে কেউই লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে রবিবার (২৬ ডিসেম্বর) উত্তর হামছাদীসহ সদর উপজেলার ১৫টি ইউনিয়নে ভোট হবে।

(এসএস/এএস/ডিসেম্বর ২৫, ২০২১)