এমদাদুল হক স্বপন, ঝালকাঠি : বুধবার সকালে ঝালকাঠির বিষখালী নদীতে অজ্ঞাত এক নারী ও এক যুবকের মৃতদেহ পাওয়া গেছে। সকাল সারে ৮ টায় বিষখালী নদীর তীরে চর থেকে নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। অপরদিকে সকাল সারে ১১ টায় বিষখালী নদী তীরবর্তী ডহরশংকর এলাকার চর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঘটনা স্থলে পৌছে অজ্ঞাত পরিচয়ের এক নারী ও এক যুবকের মৃতদেহ উদ্ধার করে ঝালকাঠি লঞ্চ টার্মিনালে নিয়ে আসে। পরে নারীর মৃতদেহটি ঝালকাঠি সদর থানা পুলিশের কাছে এবং যুবকের মৃতদেহ রাজাপুর থানায় হস্থান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি বলেন উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ ও যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। নারীর পড়নে ছিলো গোলাপী রঙ্গের কামিজ এবং যুবকের পড়নে ছিল জিন্স ও শীতের কাপর।

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে এই নারী ঐ লঞ্চের যাত্রী। সুরতহালের পর মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, উদ্ধারকৃত যুবকের হাত এবং মুখমন্ডল আগুনে পোড়া। তাই ধারনা করছি সে লঞ্চের যাত্রী ছিল। সুরতহালের পর মৃতদেহ মর্গে প্রেরন করা হয়েছে। অগ্নিকান্ডে পুড়ে যাওয়া অভিযান-১০ লঞ্চের এই দুই যাত্রীর মরদেহের পরিচয় মেলেনি। এ নিয়ে উদ্ধারকৃত মোট মৃতদেহের সংখ্যা দাড়ালো ৪৪ জনে।

(এস/এসপি/ডিসেম্বর ২৯, ২০২১)