রিপন মারমা, রাঙামাটি : রাঙামাটি জেলা পরিষদ সাবেক সদস্য থোয়াইচিংমং মারমা গর্বধারণী মা আচিংমা মারমা’র মৃত্যু শেষকৃত্য দাহ চিৎমরম মহাশ্মশানে সম্পন্ন করা হয়েছ। মৃত্যুকালে তিনি  তিন ছেলে এক মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।  তাঁর  মৃত্যুতে রাঙামাটি সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ধর্ম-বর্ণ নির্বিশেষে শত শত মানুষ তাঁর বাড়িতে ভীড় জমায় একনজর দেখতে।

পরিবার সূত্রে জানা যায়, চন্দ্রঘোনা মিশন হাসপাতালে দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত থাকায় চন্দ্রঘোনা মিশন হাসপাতালে চিকিৎসাধীন ছিল, পরে পারিবারিক ভাবে সেবা করার জন্য বড় ছেলে থোয়াই চিং মং মারমা এর বাস ভবনে দীর্ঘ দিন রাখা হয় অবশেষে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে বড় ছেলে থোয়াই চিংমং মারমা নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন গর্বধারণী মা আচিংমা মারমা, মা হারিয়ে শোকে স্তব্ধ তার আত্মীয় স্বজন , শোকাহত পরিবার।

এদিকে, রাঙামাটি জেলা পরিষদ সদস্য সাবেক থোয়াইচিংমং মারমার মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন আঃলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা, প্রতিটি সংগঠনের পক্ষ থেকে আচিংমা মারমা’র শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

(আরএম/এসপি/ডিসেম্বর ৩১, ২০২১)