জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছেলে ও পুত্রবধূকে আটক করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) রাত ৯ টায় পৌর এলাকার গোবিন্দপুর গ্রামে নিজবাড়ি থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওই গ্রামের মৃত আকমল চৌধুরীর স্ত্রী নিহত জয়ফল বেগম (৫৫) ও মেয়ে স্বপ্না আক্তার (২৫)।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহত জয়ফল বেগমের ছেলে জহুরুল (৪০) ও পুত্রবধূ জেসমিন আক্তার (৩০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত জয়ফলের ভাই মানিক মিয়া জানান, জয়ফল বেগমের দুই ছেলে মিলন ও মিষ্টার ওমানে থাকে। বাড়িতে স্ত্রী নিয়ে মা-বোনের সঙ্গে থাকত ছোট ছেলে জহুরুল ইসলাম। শনিবার বিকেলে ওমান থেকে ভাগ্নেরা আমাকে ফোন দিয়ে বলে যে, দুই দিন ধরে মাকে ফোন দিয়েই যাচ্ছি কিন্তু ধরছেনা। স্বপ্নাও ফোন ধরছে না। বাড়িতে গিয়ে একটু খোঁজ নিন।

বাড়িতে এসে বোন ও ভাগ্নির রুম তালা দেওয়া অবস্থায় পাই। জহুরুলেরাও বাড়িতে ছিলনা। অনেক ডাকাডাকির পর সন্দেহ হলে পুলিশে খবর দেই। পুলিশ এসে দরজা ভেঙে নিজ রুমে জবাইকৃত জয়ফল বেগমের লাশ, পাশের রুম থেকে স্বপ্নার লাশ ও বটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানায়, মা-মেয়ের সঙ্গে ছেলে জহুরুল ও পুত্রবধূ জেসমিনের পারিবারিক কলহ ছিল। এ বাড়িতে ঝগড়া-ফ্যাসাদ লেগেই থাকতো। গতকাল শুক্রবারও তাদের মধ্যে ঝগড়া হয়।

মেলান্দহ থানার ওসি মাঈদুল ইসলাম বলেন, নিহত মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটোকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়েছে। হত্যার কারণ উদঘাটনে তদন্ত চলছে।

(আরআর/এএস/জানুয়ারি ০২, ২০২২)