শাহ্ আলম শাহী, দিনাজপুর : চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, “দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নিরব ভাবে কাজ করে যাচ্ছে,চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্য সেবা কেন্দ্র। মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে এই প্রতিষ্ঠানটি। একারণে চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্য সেবা কেন্দ্রকে কৃতজ্ঞতা জানাতে হয়।

দিনাজপুর শহরের বালুবাড়ীর জেলা পরিষদের বন্ধন কমিউনিটি সেন্টারে চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে আজ মঙ্গলবার সকালে প্রধান অতিথি’র বক্তব্যে মনোরঞ্জশীল গোপাল এমপি এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মিডিয়া ব্যক্তিত্ব ও লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান চৌধূরী ও লাভ বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান শহীদ ও সমাজ সেবক এস ইসলাম ডন।

দিনাজপুর জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকী তাঁর বক্তব্যে বলেন, সরকারের পাশাপাশি চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের মতো মহতি উদ্যোগ ধনী ও বনার্ঢ্য ব্যক্তিদেরও নিতে হবে। সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে আমাদের দাঁড়াতে হবে।

চ্যানেল আই’য়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের যুগ্ম সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম মিনার,সাপ্তাদিক দিনাজপুর এক্সপ্রেস সম্পাদক ও দৈনিক নওরোজের ব্যুরো চীপ আবু আহমেদ বাব্বা, আজাহার আলী, সংবাদকর্মী রুবেল, আশ্রয়ণ সমবায় সমিতি’র সাধারণ সম্পাক জুয়েল রানাসহ অন্যরা। শীতার্ত মানুষের পাশেদাঁড়ানোয় প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের প্রশংসা করেন অতিথিরা।

হিমালয়ের পাদদেশে অবস্থিত দিনাজপুর জেলায় প্রতিবছর জেঁকে বসা শীতে এই শীতবস্ত্র কম্বল পেয়ে খুশি শীতার্ত মানুষ। কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করেন তারা।

চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে চলতি শীত মৌসুমে প্রায় পক্ষকালব্যাপী কম্বল বিতরণ চলছে। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে আয়োজকরা জানিয়েছেন।

(এসএএস/এএস/জানুয়ারি ০৪, ২০২২)